09 Apr 2018

এখন থেকে IT Nut Hosting এর বিল দেওয়া আরো সহজ হয়ে গেল

IT Nut Hosting এর মেম্বারদেরকে সহজ উপায়ে মানসম্মত সেবা নিশ্চিত করতে আমরা কাজ করে চলেছি। এর ধারাবাহিকতায় এখন থেকে আপনাদের জন্য Dutch Bangla Bank, Brack, Islami Bank এবং বাংলাদেশের আভ্যন্তরীণ ব্যাংকগুলোর Visa এবং MasterCard এর মাধ্যোমে পেমেন্ট সিস্টেম চালু করতে aamarPay এর সাথে কাজ করছে IT Nut Hosting. এছাড়াও Bkash ও Rocket এর মাধ্যোমে দ্রুত পেমেন্ট ব্যবস্থাতো থাকছেই। নিচের ভিডিওটিতে দেখতে পারবেন কিভাবে এই নতুন সুবিধাটি ব্যবহার করে আপনি হোস্টিং ও ডোমেইন বিল পরিশোধ করতে পারেনঃ

আমরা বাংলাদেশেই ভালো মানের হোস্টিং সেবা নিশ্চিত করার লক্ষকে সামনে রেখেই অটো পেমেন্ট সিস্টেমের পাশাপাশী আমরা ক্লাউড ব্যাকাপ সিস্টেম চালু করেছি। অর্থাৎ আমাদের হোস্টিং ব্যবহার করলে আপনাকে ওয়েবসাইটের ব্যাকাপ নিয়ে চিন্তা করতে হবেনা। কারন আমাদের সিস্টেম থেকে অটোমেটিক আপনার ওয়েবসাইট, ইমেইল, DNS এবং ক্রনজব ব্যাকাপ সহ ক্লাউডে থাকে। শুধু তাই নয়, আপনি চাইলেই আপনার ওয়েবসাইটের ব্যাকাপকে সিপ্যানেল থেকেই ব্যাকাপ রিস্টোর করতে পারবেন। এছাড়াও SSL Certificate পাচ্ছেন ফ্রিতে।

আমরা আমাদের সেবাকে আরো উন্নত করার লক্ষে কাজ করে চলেছি। আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Share this
11 Dec 2017

বাংলা ওয়েবসাইট উদ্বোধন

আইটি নাট হোস্টিং August 2014 থেকে শুরু করে ডিসেম্বর 2017 পর্যন্ত কাস্টমার স্যাটিস্ফেকশন বজায় রেখে বাংলাদেশ, ভারত, কানাডা, আমেরিকা, ফিলিপিন, ব্রিটেন, ব্রাজিল সহ এখনো পর্যন্ত প্রায় বিশ্বের কয়েকটি দেশে সেবা দিয়ে আসছে। তবে ২০১৬ থেকে শুরু করে বাংলাদেশে আমাদের গ্রাহক উল্লেখ যগ্য হারে বৃদ্ধি পায়।

আমাদের বর্তমান ওয়েবসাইটটি (www.itnuthosting.com) ইংরেজি ভাষায় এবং হোস্টিং প্যাকেজ এবং ডোমেইন এর মূল্য ডলারে প্রকাশ থাকায় দেশী গ্রাহকরা প্যাকেজের দাম বুঝতে সমস্যার সম্মুখীন হচ্ছেন। IT Nut Hosting সম্পূর্ন বাংলাদেশী মালিকানাধীন প্রতিষ্ঠান তাই বাংলাদেশের ওয়েব হোস্টিং সেবা খাতকে উন্নত করা এবং বাংলাদেশী গ্রাহকদের জন্য দেশী পেমেন্ট সিস্টেমের পাশাপাশী বাংলা ভাষায় টেকনিক্যাল সাপোর্ট নিশ্চিত করার লক্ষে আমরা আমাদের ওয়েবসাইটের বাংলা ভার্সন itnuthosting.com.bd প্রকাশ করছি।

ইতিমধ্যোই বাংলা ভাষায় লাইভ চ্যাট সাপোর্ট, বাংলায় সাপোর্ট টিকেট এবং ফোন সাপোর্টের পাশাপাশী IT Nut Hosting Community নামে ফেসবুকেও আমরা কমিউনিটি সাপোর্ট নিশ্চিত করছি। 2019 সালের মধ্যো আমাদের বাংলা সাপোর্ট পোর্টাল এবং বাংলাদেশী ইউজারদের সুবিধার্থে আরো বিশেষ কিছু ব্যবস্থা গ্রহনের পরিকল্পনা রয়েছে।

আমরা বাংলাদেশে মানসম্মত হোস্টিং সেবা নিশ্চিত করার লক্ষে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের সকল ইউজার এবং টিম মেম্বারদের সহযোগীতা কামনা করছি।

Share this

Copyright © IT Nut Hosting 2014-2019. Reserved

Click Me
Not Convinced Yet? Try Our Risk Free Trial Offer.

Grab Your 15 Days Risk Free Web Hosting Trial NOW. No CC Required

For more details click on the button bellow.
GET IT NOW!