You are currently viewing বাংলাদেশের জন্য IT Nut এর নতুন প্যাকেজ – Nut Starter

দীর্ঘদিন মার্কেট সার্ভে করে আমরা দেখতে পাই যে,  বাংলাদেশের মার্কেটে অনান্য হোস্টিং প্রোভাইডাররা সাধারণত ছোট প্যাকেজ বেশি প্রোভাইড করে থাকে, যার কারণে ইউজারদের মাঝেও ছোট প্যাকেজগুলোর চাহিদা বেশি, যেমন 1GB, 2GB প্যাকেজ।

কিন্তু IT Nut Hosting এ এই ব্যাপারটা ছিলো অন্যরকম। আমাদের প্যাকেজ শুরুই হতো 25 GB থেকে, তাই Starting Price ও ছিল অন্যান্য কোম্পানির তুলনায় বেশী। কিন্তু ফিচারের দিক থেকে কম্পেয়ার করলে বোঝা যায় যে আসলে প্রাইস বেশী না বরং আমাদের মত ফিচার যারা দিচ্ছে তাদের তুলনায় আমাদের প্রাইস অনেক কম।

ঠিক এই জিনিসটাই আমরা মানুষকে বোঝানোর চেষ্টা করে আসছি। কিন্তু দুঃখের বিষয় হলো আমরা ইউজারদের বোঝাতে পারিনি এবং শেষ পর্যন্ত আমাদের ইউজারদের মাইন্ড এটা প্রতিষ্ঠিত হয়ে গেছে যে IT Nut Hosting এর প্রাইজ বেশি।

তাই যেহেতু বোঝাতে পারলাম না এবং আমরা চাইলেও আমাদের কম্পেটিটরদের মতো গতানুগতিক প্যাকেজ এবং প্রাইসিং মডেল করতে পারবো না, কারণ আমাদের ইউনিকনেস ফিচারগুলো অফার করতে চাইলে সেটা করাটা সম্ভব নয়। তাই বিকল্প হিসেবে আমরা Lower Segment এ নতুন একটি প্যাকেজ তৈরি করেছি।

ইতিপূর্বে আমাদের সর্বনিম্ন Web Hosting প্যাকেজ ছিল Nut Silver এবং সর্বোচ্চ প্যাকেজ ছিল Speed Star. বর্তমানে আমরা Nut Silver এর চেয়েও কম প্রাইসে এবং অনান্য প্রোভাইডাররা যে প্রাইসে 1GB,  2GB হোস্টিং দিচ্ছে সেই প্রাইজে আমরা Nut Sarter প্যাকেজ রিলিজ করেছি । 

আর Speed Star প্যাকেজকে আমরা নতুন একটা প্রোডাক্ট লাইন এ রূপান্তর করতে যাচ্ছি যার নাম হবে Speed Star Hosting এটা নিয়ে বিস্তারিত পরবর্তি পোস্ট এ জানাবো।

Nut Starter প্যাকেজ এর ফিচার এবং প্রাইস দেখতে পারেন এখানেঃ   https://itnuthosting.com.bd/web-hosting/ বর্তমানে আমাদের নতুন প্যাকেজ এ ইয়ারলি বিলিং সাইকেল এ 25% Discount অফার চলছে। অফারে মাত্র ১৮০০ টাকা বাৎসরিক এ এই প্যাকেজটা পাবেন। 

Leave a Comment