11 Dec

বাংলা ওয়েবসাইট উদ্বোধন

আইটি নাট হোস্টিং August 2014 থেকে শুরু করে ডিসেম্বর 2017 পর্যন্ত কাস্টমার স্যাটিস্ফেকশন বজায় রেখে বাংলাদেশ, ভারত, কানাডা, আমেরিকা, ফিলিপিন, ব্রিটেন, ব্রাজিল সহ এখনো পর্যন্ত প্রায় বিশ্বের কয়েকটি দেশে সেবা দিয়ে আসছে। তবে ২০১৬ থেকে শুরু করে বাংলাদেশে আমাদের গ্রাহক উল্লেখ যগ্য হারে বৃদ্ধি পায়।

আমাদের বর্তমান ওয়েবসাইটটি (www.itnuthosting.com) ইংরেজি ভাষায় এবং হোস্টিং প্যাকেজ এবং ডোমেইন এর মূল্য ডলারে প্রকাশ থাকায় দেশী গ্রাহকরা প্যাকেজের দাম বুঝতে সমস্যার সম্মুখীন হচ্ছেন। IT Nut Hosting সম্পূর্ন বাংলাদেশী মালিকানাধীন প্রতিষ্ঠান তাই বাংলাদেশের ওয়েব হোস্টিং সেবা খাতকে উন্নত করা এবং বাংলাদেশী গ্রাহকদের জন্য দেশী পেমেন্ট সিস্টেমের পাশাপাশী বাংলা ভাষায় টেকনিক্যাল সাপোর্ট নিশ্চিত করার লক্ষে আমরা আমাদের ওয়েবসাইটের বাংলা ভার্সন itnuthosting.com.bd প্রকাশ করছি।

ইতিমধ্যোই বাংলা ভাষায় লাইভ চ্যাট সাপোর্ট, বাংলায় সাপোর্ট টিকেট এবং ফোন সাপোর্টের পাশাপাশী IT Nut Hosting Community নামে ফেসবুকেও আমরা কমিউনিটি সাপোর্ট নিশ্চিত করছি। 2019 সালের মধ্যো আমাদের বাংলা সাপোর্ট পোর্টাল এবং বাংলাদেশী ইউজারদের সুবিধার্থে আরো বিশেষ কিছু ব্যবস্থা গ্রহনের পরিকল্পনা রয়েছে।

আমরা বাংলাদেশে মানসম্মত হোস্টিং সেবা নিশ্চিত করার লক্ষে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের সকল ইউজার এবং টিম মেম্বারদের সহযোগীতা কামনা করছি।

Share this